দৈনিক চোখের আলো

কেশবপুর সদর ইউনিয়নের আওয়ামীলীগের জাতীয় শোক দিবসের কর্মসূচী পালন।

 


পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর প্রতিনিধি, দৈনিক চোখের আলো।


কেশবপুর সদর ইউনিয়নের আওয়ামীলীগের ৫ টি ওয়ার্ডে জাতীয় শোক দিবসের কর্মসূচী পালন করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে সোমবার (৬ আগস্ট) দুপুরে কেশবপুর সদর ইউনিয়নের ১, ২, ৩, ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ পৃথক পৃথক ভাবে পালন করেছে। 

 কেশবপুর সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে মূলগ্রাম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হলরুমে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত হয়েছে। ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিমাই চন্দ্র দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আয়ুব আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, কোষাধ্যক্ষ স্বপন কুমার মুখার্জী ও কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগনেতা আমানুর রহমান খান, সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগনেতা আমজাদ হোসেন, কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগনেতা মিজানুর রহমান বাবু, কেশবপুর সদর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তৌহিদুর রহমান, যুগ্ম-আহ্বায়ক আব্দুল গফুর গাজী, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার উজ জামান প্রমুখ। 

এদিকে ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর মন্ডলের সঞ্চালনায় নতুন মূলগ্রাম দাখিল মাদ্রাসার হলরুমে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত হয়েছে। 

অপরদিকে ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রহমত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলামের সঞ্চালনায় নতুন দোরমুটিয়া মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত হয়েছে। 

এছাড়া ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজানুর রহমান টিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক হোসেনের সঞ্চালনায় মানিকপোল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত হয়েছে। 

তাছাড়াও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওলিয়ার রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম লিটনের সঞ্চালনায় মানিকপোল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত হয়েছে।

Post a Comment

0 Comments