দৈনিক চোখের আলো

কেশবপুরে বুড়ুলী স্কুল এন্ড কলেজে গুরুত্বপূর্ণ আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।

 


পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর প্রতিনিধি, দৈনিক চোখের আলো।


যশোরের কেশবপুরে বুড়ুলী স্কুল এন্ড কলেজ শাখার আয়োজনে গভর্নিং বডির সদস্য, শিক্ষক বৃন্দ, এবং বিভিন্ন এলাকার গণ্যমান্য  ব্যক্তিবর্গদের সাথে এক গুরুত্বপূর্ণ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৬ আগস্ট) বিকেলে বুড়ুলী স্কুল এন্ড কলেজ শাখার হলরুমে সম্প্রতি কলেজ শাখা শিক্ষা মন্ত্রণালয় ও যশোর শিক্ষাবোর্ড কর্তৃক অনুমোদিত হওয়ায় ২০২৩-২০২৪ শিক্ষা বর্ষে ছাত্র ছাত্রী ভর্তির লক্ষ্যে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের সভাপতি এস এম মুস্তাফিজুর রহমান কাজলের সভাপতিত্বে এবং অধ্যক্ষ এস এম মাহাবুর রহমান উজ্জ্বল-এর সঞ্চালনায় অনুষ্ঠান শুরুতে ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার স্ব-পরিবারকে হত্যার প্রতিবাদ জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের অধ্যক্ষ এস এম মাহাবুর রহমান উজ্জ্বল অতিথিদের মাঝে প্রতিষ্ঠানের বর্তমান অবস্থা সকলকে অবহিত করেন এবং সকলের পূর্ণ সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা রাখেন, প্রতিষ্ঠানের সভাপতি ও উপজেলার গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এস এম মুস্তাফিজুর রহমান কাজল। প্রধান অতিথির বক্তৃতা করেন, আলহাজ্জ্ব আব্দুল আহাদ জোয়ারদার। 

বিশেষ অতিথির বক্তৃতা করেন, প্রতিষ্ঠানের প্রাক্তন সভাপতি সমাজ সেবক হরেন্দ্রনাথ সরকার, চুকনগর ডিগ্রী কলেজের প্রভাষক আব্দুল গফ্ফার, চুকনগর দিব্যপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হাফিজুর রহমান, তালা দেওয়ানপাড়া দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক হুসাইন আলী, চুয়াডাঙ্গা কৃষ্ণনগর মাধ্যমিক বিদ্যলয়ের সভাপতি স্বপন মল্লিক, আবুবক্কর সিদ্দিকী, অপুর্ব মল্লিক প্রমুখ। এসময় প্রতিষ্ঠানের ক্যাচমেন্ট এরিয়ার সচেতন অভিভাবক, শিক্ষানুরাগী ও সুধীজন উপস্থিত ছিলেন।

Post a Comment

0 Comments