দৈনিক চোখের আলো

কেশবপুরে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর আর একটি শাখার শুভ উদ্বোধন হলো।

 


পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর প্রতিনিধি, দৈনিক চোখের আলো।


কেশবপুরে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর কেশবপুর শাখার অধীনে কবি সত্যেন সেন সংগীত একাডেমি নামে আর একটি নতুন শাখার শুভ উদ্বোধন হলো। বুধবার (০২ জুলাই) বিকাল ৫ টায় মূলগ্রাম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হলরুমে কেশবপুর উদীচী শিল্পগোষ্ঠীর সভাপতি অনুপম মোদকের সভাপতিত্বে ও কার্যকরী সদস্য মানব মণ্ডলের সঞ্চালনায় ওই অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করলেন, কেশবপুর নাগরিক সমাজের সভাপতি, যশোর জেলা ওয়াকার্স পার্টির সভাপতি ও কেশবপুর উদীচী শিল্পগোষ্ঠীর উপদেষ্টা এ্যাডভোকেট আবুবকর সিদ্দিকী। শোকের মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর স্মরণে এক মিনিট নিরবতা পালন এবং তাঁর স্মরণে উদীচী শিল্পগোষ্ঠী আয়োজিত কয়েকটি উদ্বোধনী সংগীত পরিবেশন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কেশবপুর নাগরিক সমাজের সভাপতি, যশোর জেলা ওয়াকার্স পার্টির সভাপতি ও কেশবপুর উদীচী শিল্পগোষ্ঠীর উপদেষ্টা এ্যাডভোকেট আবুবকর সিদ্দিকী। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মূলগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সজ্ঞয় মণ্ডল, কেশবপুর উদীচী শিল্পগোষ্ঠীর সহ-সভাপতি কবি ও সমাজ সেবক মাসুদা বেগম বিউটি, কেশবপুর প্রথম আলো পত্রিকার প্রতিনিধি দীলিপ মোদক, অবসরপ্রাপ্ত শিক্ষিকা অনিতা গোলদার, সংগীত প্রশিক্ষক সঞ্জয় কুমার মল্লিক প্রমূখ। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি উপস্থিত খুদে শিল্পীদের মাঝে তাল গাছের চারা বিতরণ করেন।

Post a Comment

0 Comments