দৈনিক চোখের আলো

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় স্বর্ণ শিল্পীর মৃত্যু, আহত ২

 


পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর প্রতিনিধি, দৈনিক চোখের আলো।


যশোরের কেশবপুরে সড়ক দুর্ঘটনায় একজন স্বর্ণ শিল্পীর মৃত্যু এবং ২ জন আহত হয়েছে। 

ঘটনাটি ঘটেছে সোমবার (৩১ জুলাই) গভীর রাতে কেশবপুর- সাতবাড়িয়া সড়কের আজাদ-এর ইট ভাটা সংলগ্ন এলাকায়।

 নিহত স্বর্ণ শিল্পী  প্রসেনজিৎ দে (১৮) সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌ তলা এলাকার প্রশান্ত দে’র ছেলে। উপজেলার মির্জানগর গ্রামে মামার বাড়িতে থেকে কেশবপুরে স্বর্ণ কারিগরের কাজ শিখতেন। 

আহত দুই জন হলেন, উপজেলার মির্জানগর গ্রামের দীনবন্ধু দত্তের ছেলে উৎপল দত্ত (২৬) ও জয়দেব পালের ছেলে অপু পাল (১৯)। তারা সকলে কেশবপুর শহরের স্বর্ণপট্টিতে স্বর্ণ শিল্পীর কারিগর ছিলেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, কেশবপুর শহরের স্বর্ণপট্টিতে কাজ শেষ করে তারা বৃষ্টির ভেতর সোমবার রাত সাড়ে ১২টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে আজাদ-এর ইট ভাটা সংলগ্ন এলাকায় পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ৩ জনই সড়কের উপর ছিটকে পড়ে আহত হন। এর মধ্যে প্রসেনজিৎ দে মাথায় আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয় এবং অন্যান্যরা শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। 

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রসেনজিৎ দে’কে  মৃত ঘোষণা করেন। অন্য দুজনকে জরুরি বিভাগ থেকে চিকিৎসা দেওয়া হয়।

এ ব্যাপারে কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান বলেন, কোন অভিযোগ না থাকায় বুধবার (০১ জুলাই) পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Post a Comment

0 Comments